শিরোনাম:

ন্যাশনাল লাইফের ভৈরব জোনে বীমা দাবীর চেক প্রদান, প্রশিক্ষণ কর্মশালা ও উন্নয়ন সভা অনুষ্ঠিত

নিজস্ব রিপোর্ট ডিসেম্বর ১২, ২০২১


নিজস্ব রিপোর্টঃ  ৮ ডিসেম্বর ২০২১ ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর ভৈরব জোনের উদ্যোগে বীমা দাবীর চেক প্রদান, প্রশিক্ষণ কর্মশালা ও উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়।

ভৈরব জোনাল অফিসে জোন প্রধান আলমগীর তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী এরিয়া প্রধান মোঃ ওমর ফারুক, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হেড অফিসের অর্থ ও হিসাব বিভাগের এসপিও চৌধুরী কামাল আনোয়ার পরাগ। সভার শুরুতে অতিথিবৃন্দের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। এতে অতিথিবৃন্দসহ জোনের সহকারী জোনাল ইনচার্জগণ ও এজিএমগণ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে জোনের পক্ষ থেকে জোন প্রধান আলমগীর তালুকদার অতিথিদের হাতে ১১ লক্ষ টাকার নতুন প্রিমিয়ামের প্রস্তাব পত্র তুলে দেন এবং সহকারী জোনাল ইনচার্জগণ ও এজিএমগণ ১৫ ডিসেম্বরের মধ্যে জোনের লক্ষ্যমাত্রা অর্জনের অঙ্গীকার ব্যক্ত করেন।

প্রধান অতিথির বক্তব্যে এরিয়া প্রধান মোঃ ওমর ফারুক বলেন, ন্যাশনাল লাইফ মানুষের অতি পরিচিত নাম। সময়মতো গ্রাহকের দাবী পরিশোধ করে বিধায় মানুষ ন্যাশনাল লাইফে বীমা করতে আগ্রহী। তিনি জোনের সকল সহকারী জোনাল ইনচার্জ, এজিএমগণ ও উন্নয়ন কর্মীদের আন্তরিকতার সাথে কাজ করার আহবান জানান এবং ব্যবসা উন্নয়নে দিকনির্দেশনা প্রদান করেন।

প্রধান বক্তা হেড অফিসের অর্থ ও হিসাব বিভাগের এসপিও চৌধুরী কামাল আনোয়ার পরাগ বলেন ন্যাশনাল লাইফের প্রতি সাধারণ মানুষের বিশ্বাস রয়েছে। তিনি আরো বলেন লক্ষ্য অর্জনে প্রয়োজন কঠোর পরিশ্রম। সকলেই মিলে কাজ করলে ব্যবসায়ীক টার্গেট পূরণ হবে।

সভাপতির বক্তব্যে জোন প্রধান আলমগীর তালুকদার বলেন, দেশের মানুষ ন্যাশনাল লাইফের প্রতি আস্থাশীল। তাই করোনা মহামরীর মধ্যেও ন্যাশনাল লাইফের ব্যবসায়ীক ধারা অব্যাহত রয়েছে। ব্যবসার এ ধারা আগামীতেও অব্যাহত থাকবে বলে জোন প্রধান আশা ব্যক্ত করেন।